মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৩

ডাউনলোড করুন ডা. বাবা জাহাঙ্গীর বা-ঈমান আল সুরেশ্বরীর সবগুলো বই / Download Dr.Baba Jahangir Ba-Eman-Al-Suressori's Book

মারেফতের গোপন কথা
ডাউনলোড 



   

মারেফতের বানী

 ডাউনলোড 




সুফিবাদ আত্নপরিচয়ের একমাত্র পথ ১ম খণ্ড
ডাউনলোড





সুফিবাদ আত্নপরিচয়ের একমাত্র পথ ২য় খণ্ড
ডাউনলোড






সুফিবাদ আত্নপরিচয়ের একমাত্র পথ ৩য় খণ্ড 
ডাউনলোড 




সুফিবাদ আত্নপরিচয়ের একমাত্র পথ ৪র্থ খণ্ড
ডাউনলোড 





ইতিহাস নয় সুফিবাদের রহস্য
ডাউনলোড






নিহ্নবে চিত্তদাহ
সুফিবাদ সার্বজনীন

ডাউনলোড 





কোরানুল মাজিদ : হুবহু অনুবাদ ও কিছু ব্যাখ্যা (১ম খণ্ড)
ডাউনলোড  





  কোরানুল মাজিদ : হুবহু অনুবাদ ও কিছু ব্যাখ্যা (২য় খণ্ড)
ডাউনলোড  



কোরানুল মাজিদ : হুবহু অনুবাদ ও কিছু ব্যাখ্যা (৩য় খণ্ড)
কোরানুল মাজিদ : হুবহু অনুবাদ ও কিছু ব্যাখ্যা (৪র্থ খণ্ড)
Under Construction 




babajahangir.com, babajahangir, dr.jahangir, marefoter_gopon_kotha, marefoter gopon kotha, marefoter_bani, marefoter bani, sufibad_atto_porichoyer_ekmatro_poth, sufibad atto porichoyer ekmatro poth, sufibader_rohoshya, sufibader rohoshya, sufibad_sarbojonin, sufibad sarbojonin, quran, quranul majid


৬০টি মন্তব্য:

  1. সুফিবাদ আত্নপরিচয়ের একমাত্র পথ ১ম খণ্ড বইটির ডাউনলোড লিঙ্ক নেই , তাই ডাউনলোড করতে পারছিনা । দয়া করে ডাউনলোড লিংকটা দেবেন।

    উত্তরমুছুন
  2. সুফিবাদ আত্নপরিচয়ের একমাত্র পথ ১ম খণ্ড can not download. why ?

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ওপেন করার পর রাইট সাইডে দেখবেন সেভ করার অপশন আছে, ওইটা তে ক্লিক করলেই সেভ হয়ে যাবে।

      মুছুন
    2. You cant download the book From here.you have to go another website.

      মুছুন
  3. ওপেন করার পর রাইট সাইডে দেখবেন সেভ করার অপশন আছে, ওইটা তে ক্লিক করলেই সেভ হয়ে যাবে।

    উত্তরমুছুন
  4. ভন্ডামির ১ টা সীমা থাকা দরকার

    উত্তরমুছুন
  5. ডাউনলোড করার মত লিংক দিলে ভালো হয় কেননা কিছু জানতে হলেতো পড়তে হবে। আর না পড়লে মানুষ আত্বাশুদ্ধি করবে কি করে । শুধু কি নিজে আত্বাশুদ্ধি করলে হবে ভাই। অত্রএব বই ডাউনলোড করার মত লিংক দিলে আমার মনে হয় ভালোই হয় ।

    উত্তরমুছুন
  6. Can you pleas help download "সুফিবাদ আত্নপরিচয়ের একমাত্র পথ ১ম খণ্ড"? I can neither download nor open the file after clicking anywhere on the links or page. Thank you

    উত্তরমুছুন
  7. যদি তুমি আল্লাহর রুপ দেখতে চাও,
    তাহলে আমার দিকে তাকাও -খাজা গরীব নেওয়াজ
    অসাধারন এ অয়েবসাইটের জন্য অভিনন্দন

    উত্তরমুছুন
  8. অনেক ভাল উদ্দ্যগ। অনেক দিন খুজেছি

    উত্তরমুছুন
  9. উক্ত বইগুলো আমরা কোথায় পাব

    উত্তরমুছুন
  10. ডাওনলোড পেজ আসেনা।
    page not found লেখা আসে

    উত্তরমুছুন
  11. প্রিন্ট করা বই সমূহ সংগ্রহ করতে চাই। কোথায় পাবো জানালে উপকৃত হবো।

    উত্তরমুছুন
  12. আলহামদুলিল্লাহ,সবগুলো বই অসাধারণ,ইলমে তাসাউফ বিদ্যা লাভের সহজ উপায়।পাঠককে গভীর ভাবে ধৈর্য্য সহকারে বাণীগুলো পড়তে হবে এবং পাঠককে নিরপেক্ষ ভূমিকা পালন করতে হবে।ভাবতে হবে আমি এই বিদ্যায় মাত্র একজন শিশু। আমার সাথে থাকা খান্নাস রুপে শয়তান চাবে না আমি ভালো হয়।

    উত্তরমুছুন
  13. সব গুলো খন্ড দ্রুত চাই।

    উত্তরমুছুন
  14. কোরআনের অনুবাদের সবকটি কবে নাগাদ পাওয়া যেতে পারে

    উত্তরমুছুন
  15. কোরআনের অনুবাদ বইগুলো তো ডাউনলোড করা যাচ্ছেনা। দয়া করে সমস্যা সমাধান করে দিলে উপকৃত হব।

    উত্তরমুছুন
  16. কোরআনের অনুবাদ বইগুলো তো ডাউনলোড করা যাচ্ছেনা। দয়া করে সমস্যা সমাধান করে দিলে উপকৃত হব।

    উত্তরমুছুন
  17. আমি ডক্টর বাবা জাহাঙ্গীর সুরেশ্বরীর ভক্ত।ওনাকে আমি ভালোবাসি।তাই ওনার বই পড়তে ভালোলাগে।

    উত্তরমুছুন
  18. কোরানুল মাজিদ ৪ খন্ডে একাত্তরে বাবা ডাঃ জাহাঙ্গীরআলম সুরেশ্বরী আমার লাগবে দয়া করে দাম কত এবং কুরিয়া করবেন কি না জানা বেন

    উত্তরমুছুন
  19. আমার ফোন নং ০১৭৪১২৮৩০৮৩

    উত্তরমুছুন
  20. কোরানুল মাজিদ ডাঃ বাবা জাহাঙ্গীরআলমসুরেশ্বরী ৪খন্ড একাত্তরে এটি কিতাব টি লাগবে মোবাইল নাম্বার ০১৭৪১২৮৩০৮৩

    উত্তরমুছুন
  21. সিরয়ে হক্ব জামে নুর বইটির pdf link চাই

    উত্তরমুছুন
  22. আচ্ছালামু আলাইকুম কেমন আছেন আপনি জয়গুরু জয়গুরু প্লিজ আমাকে একটু হেল্প করবেন বাবার লিখতো সব গুলি কিতাব আমি সংগ্রহ করতে চাই যদি সম্ভব হয় ঠিকানা অথবা নাম্বার দিয়ে হেল্প করবেন

    উত্তরমুছুন
  23. কোরআনুল মজির এর ১০ খন্ড আমার লাগবে

    উত্তরমুছুন
  24. হয়ত কোন এক শয়তান জাহাঙ্গীর বাবার বইগুলো ডাউনলোড হ্যাক করে রেখেছে। দয়া করে ব্যবস্থা নিন.

    উত্তরমুছুন
  25. baba jahangir ar 7 ti boy download link:
    https://youtu.be/eeLTmDN9i7w

    উত্তরমুছুন
  26. বাবা জাহাঙ্গীর এর সকল বই গোলো আমি পেতে চাই আমাকে কেও সহযোগিতা করবেন

    উত্তরমুছুন
  27. দয়াল বাবা জাহাঙ্গীর 😍

    উত্তরমুছুন
  28. কোরানুলমাজীদ বইটি কি ভাবে পাবো?

    উত্তরমুছুন
  29. ইকবাল কাশিম
    আমিতো বইগুলো চাই কিকরে পাব বলেদিন

    উত্তরমুছুন
  30. উত্তরগুলি
    1. এই লিঙ্ক আগের কাজ করত যখন babajahangir.net ওয়েবসাইটা কাজ করত তখন। এখন এই ওয়েবসাইটের ডোমেইনের মেয়াদ শেষ। যে এই ওয়েবসাইটি কিনেছিল তার যোগাযোগ নাম্বর নেই।

      কিন্তু একটা ভাল ও খারাপ খবর আছে,
      ভালটা হল আমার কাছে ১৫টি বই গুলর পডফ যেটা আমি আগে ডাউনলোড করে রেখেছিলাম।
      খারাপ খবর সবগুলর নেই।

      আমি আমার গুগল ড্রাইভের লিঙ্ক দিয়ে রাখছি
      https://drive.google.com/drive/folders/1gFcLBZlwkYJu0lVScTaEXCX_foH-N0DQ

      মুছুন
  31. এই লিঙ্ক আগের কাজ করত যখন babajahangir.net ওয়েবসাইটা কাজ করত তখন। এখন এই ওয়েবসাইটের ডোমেইনের মেয়াদ শেষ। যে এই ওয়েবসাইটি কিনেছিল তার যোগাযোগ নাম্বর নেই।

    কিন্তু একটা ভাল ও খারাপ খবর আছে,
    ভালটা হল আমার কাছে ১৫টি বই গুলর পডফ যেটা আমি আগে ডাউনলোড করে রেখেছিলাম।
    খারাপ খবর সবগুলর নেই।

    আমি আমার গুগল ড্রাইভের লিঙ্ক দিয়ে রাখছি
    https://drive.google.com/drive/folders/1gFcLBZlwkYJu0lVScTaEXCX_foH-N0DQ


    Tnx me later

    উত্তরমুছুন
  32. বই গুলো কিনবো কিভাবে

    উত্তরমুছুন